তোমার সযতনে দেয়া
বেদনার দুখ গুলো...
বিশ্বাস করো যদি পারতাম
এই বেদনা দিয়ে মুছে দিতাম
মুহুর্তের রঙতুলি....


নিজেকে ভেংেচুরে ভালোবেসেছিলাম আমি,


যদি চলে যাও...
ভাংা টুকরা গুলো...
যদি পারো জোড়া দিয়ে...
দিয়ে যেও মোরে।


উথাল পাতাল নিসিদ্ধে
পাইনি কোন সুখ....
ছুইনি খুব বেশি
ওই অপার আনন্দ।


তবে নিজেকে ভেংে যেভাবে
উজাড় আমার সাম্রাজ্য....


তুমি পূর্নতা পেয়েছো
আমার অবাঞ্চিত
কামনায়।


তোমাকে যদি বুঝাতে পারতাম
আমার মতোন করে,


তবে বুঝতে এই ভেংেপড়ায়
কোন মোহনার সুখ।