তোমার সুগন্ধি শিউলি
কিছু সময়ের জন্য
চাতক পাখির মতোন
তৃস্নার্ত এই ঠোঁট ।


চুম্বনে আবিস্ট হবে তোমার
গহীন রেশমি অঞ্চল ।


তুমি কি দেবে না আর
কবোষ্ণ রেশমি রেশমি সুখ?


তোমার কোমল অথচ
বুনো পায়রার কাছে গিয়ে
কবে করবো তোমার
সুখ আস্বাদন ।