তোমারে আমার আর মনে পরেনা। 


যখন ঘুমে স্বপ্নে দেখি তোমায়,
জেগে উঠে মনের অজান্তেই
 কেমন বলে উঠি,
তোমারে আমার আর মনে পরেনা।


কোন এক সন্ধ্যাবেলা,
যখন লাল হয় এই দিগন্ত আকাশ, 
তখন ওই গোধুলি লগ্নে...
আমার কেবল মনে হয়
তোমারে আমার আর মনে পরেনা।


দীঘির ওই পদ্ম সরোবর
অথবা কিছু রঙিন ফুল
যখন স্মৃতির বাগানে
বার বার ওরা ফুটতে থাকে...
তখন আমি কেমন  আনমনা...


মনে পড়ে তোমারে এই ভেবে যে...
তোমারে আমার আর মনে পরেনা।


তোমারে আমার যখনি মনে হয় 
তখনি আমি আনমনে বলি,
কেবল বারবার বল......


তোমারে আমার আর মনে পরেনা।