ভুল ফুল কে ভালোবেসে
ফুলের কাছে করেছি এ জীবন দান.....


ফুল টি যদিও ভুল...
তবুও তো ফুল.....
তবু সে সুবাস বিলায়...


আমার প্রতিটি রন্দ্রে রন্দ্রে
বিকসিত সেই ফুল |


এ যেনো কোন গহীন বনের
নাম না জানা বনফুল|


একবার যে পেয়েছে সেই ফুলের স্বাদ
বোধ করি এই জীবনে যত জানা অজানা ফুল
সব হবে ম্লান, সব কেমন ধুসর মলিন |


তাই ভুল ফুল কে ভালোবেসে
যদি করে থাকি ভুল...
তবুও সে সুবাসিত ....


গহীন অরন্যে
আমার ক্ষনিকের পাওয়া
মোহনীয় এক ফুল |