ভুল মানবীকে কে ভালোবেসে
এই দুখ আমার
প্রতিটা মূহুর্ত প্রতিটা ক্ষন
গুনে গুনে করি পার
প্রতিটা ঋতু......


গ্রীষ্ম, বর্ষা, শরৎ, হেমন্ত, শীত, বসন্ত আমার।


ভুল মানবীকে ভালোবাসার
অপর নাম হতে পারে
অবিনাশী একতারায়
অবিরাম দুখের সুর।


ভুল মানবীকে ভালোবেসে
মনের বাগানে যত রক্ত করবীফুল...
সেই ফুলকে বড় ভালোবেসে.....


ভুল মানবীর তরে
নিজেকে সমর্পণ আজ।


ভুল মানবীর পায়ের কাছে
কোন এক দুপুর বেলায়
সেই সবুজ উদ্যানে.....


বসে গেথেছিলাম
কিছু ভালোলাগার মালা....


সেই ভালোলাগার মালা আজো
কেমন মনে করিয়ে দেয়
সেই রক্রক্তকরবী সময়ের
সেই ভুল মানবীকে।