স্নেহ হোক খোলামেলা
হাসি হোক  স্নেহ ভরা
মুখে থাক স্নেহচ্ছটা
চোখে থাক স্নেহকণা ।


স্নেহ থাক পরশে ।


স্নেহ হোক অনাবরণ ।


স্নেহ হোক পুরুষকার
তার হোক জয়জয়কার


স্নেহ হোক খোলামেলা
কেন থাকবে সে ধরাবাঁধা ।
সেই অধিকারে হয়
আঁখিজল ছলছল
টলমল টলমল ।