প্রেম চেপে ধরছে,
দুপুর সন্ধে এখন প্রেম চেপে ধরছে


একবার তোমাকে ছুঁতে হবে
তোমাকে একবারও না ছুঁলে বিষাদ বৃষ্টিতে
বুক পুড়ে যাবে ।


প্রেম চেপে ধরছে,
একবার তোমার মুখের লালায়
আগামী দেখতে হবে
আগামী না দেখতে পেলে মৃত দ্বার খুলে যাবে


প্রেম চেপে ধরছে


একবার তোমার শরীরে ঢুকতে হবে


শরীরে শরীর না ঢোকালে আসলেই আগামী
জীবন লেখা যাবে না ।