নিম ফলের ঘ্রাণ

নিম ফলের ঘ্রাণ
কবি
প্রকাশনী প্ল্যাটফর্ম প্রকাশন
প্রচ্ছদ শিল্পী দয়াময় বন্দ্যোপাধ্যায়
স্বত্ব মোহন দাস
প্রথম প্রকাশ জানুয়ারী ২০২৪
সর্বশেষ প্রকাশ জানুয়ারী ২০২৪
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ১২০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

বই হচ্ছে একপ্রকার মিউজিয়াম যেখানে অনেকগুলো মৃত প্রজাপতি, পায়রার ভাঙা ডিম, বৃষ্টি বিকেল, কুয়াশার ভোর, রাত তিনটের নিঃসঙ্গতা ইত্যাদি ইত্যাদি ইত্যাদি এবং একটা তুমিকে সংরক্ষণ করে রাখে। "নিম ফলের ঘ্রাণ" এমনই এক মিউজিয়ামের নাম।

উৎসর্গ

পিতা, মাতা এবং আমার পূর্বপুরুষকে