হে সুভাষ কোথায় তুমি বীর
                           আরেকটি বার ফিরে এসো
দেখে যাও সেদিনের মতোই
                           কাঁদছে মানুষ এই দেশও ।


হে সুভাষ দেশ নায়ক যোদ্ধা
                          সেদিন ব্রিটিশ চুষেছে রক্ত
তুমি বাঁচালে, এবার কোথা যাই
                          এ সরকারও ব্রিটিশ ভক্ত ।


হে সুভাষ ভারত মাতার সন্তান
                        দেখো P.M এর হাতে ডুগডুগি
ইচ্ছে মতো বাজায় মন্ত্রী মিনিস্টার          
                      আমরা স্বাধীনতা হীনতায় ভুগি ।


23.01.2020 09:22 AM