এ জীবন শেষ হয়ে যাক এ বছর যাবার সাথে সাথে
পরের বছর তোমাকে ভালোবাসবো,
ঠিক যেভাবে আমার হৃদয় চেয়েছিলো তোমায় ।
এ বছর চলে যাক এ জীবনের মতো
কান্না গুলো ধুয়ে মুছে যাক, বিরহ-বেদনা পিছু ছেড়ে যাক
পরের বছর থেকে দুজনেই খুব হাসবো ।


এ জীবন শেষ হয়ে যাক বারোটার কাটায়
বিষাদ ভড়া হৃদয় স্তব্ধ হয়ে যাক এই রাতের বিছানায়,
একটা জীবন আবার ফিরে আসুক
তোমাকে নিয়ে ভাসি, এবার তোমাকে প্রেমের নদে ভাসায় ।


একটা জীবন আবার শুরু হোক
নববর্ষ আসুক নব প্রভাতে, নব জীবনের সূচনা করি
শুধু তোমাকেই ডেকে;
এ জীবন শেষ হয়ে যাক তার ইশারায় ।
পরের বছর তোমাকেই ভালোবাসবো, শুধু তোমাকেই
এ বছর পিঠ গেছে, পুরোটাই দেওয়ালে ঠেকে ।।