রোজ গোধূলিতে রুচিরা সিলিংয়ের উপর উঠে আসে
স্নাত শরীরে অপরাহ্ন মাখে
তারপর হটাৎ ওষ্ঠে তুলে নেয় শ্রেষ্ঠ যুবকের চুমু
রুচিরা উষ্ণ অ্যাটমোস্ফিয়ার হয়ে ওঠে
পাখির পালকের মতন ঊরু
বিনিময়ে যুবককে সঁপে দেয় প্রতিটা দিন


তারপর রাত্রে রুচিরার হট প্যান্টের উপর রৌদ্র আসে
লজ্জায় দুপুর হয়ে ওঠে
অথচ দুপুরে কিছুতেই রৌদ্র আসে না ।