শরীরের ভেতর বৃষ্টি ঝরে
শরীরের ভেতর রোদ ওঠে
শরীরের ভেতরই শরীর আমার পুড়ে পুড়ে যায়


অথচ হৃদয়ে আমার আকাশ নেই
সূর্য নেই


শুধুই আঁধার ।


তবুও চুপিচুপি বলি আজ কান পেতে শোনো
তোমার আগমনই জীবনে আমার


একমাত্র সূর্যোদয় ।