প্রতিদিন মানুষ কাঁদে
অথচ তোমার কান্না দেখি না


প্রতিদিন মানুষ হেরে যায়
দেখি, অথচ তোমাকে হারতে দেখলাম না ।


প্রতিদিন হাজার মানুষকে লেখা হয়
অথচ তোমাকে লেখা হয় না


হাজার মানুষ লিখলে, তোমাকে লেখা হয় না ঠিকই
তবে তোমাকে না লিখলে
হাজার মানুষ লেখা হয় না ।