ঘোড়ার ডিমটা ফুটেই এবার জন্মাবে ঈশ্বর
খুব দেরি নেই, তোরা শুধু একটু সবুর কর।
গাছের একটা পাতাও তার হুকুম ছাড়া নড়বে না
হুকুম ছাড়া কারও চোখের পলক অবধি পড়বে না!
ফেসবুক পোস্ট,লাইক-কমেন্ট কেউই দিতে পারবে না
এমনি এমনি ঈশ্বর ভাই কাউকেই তো ছাড়বে না।
তার খুশিতেই কমেন্ট দিবি,তার খুশিতেই লাইক
তার খুশিতেই বাজবে কিংবা বন্ধ হবে মাইক।
পড়বি নামাজ, করবি পুজো অংবংচং বলে?
ওসব স্বাধীনতারে ভাই সবই যাবে চলে!
খুব দেরি নেই, তোরা শুধু একটু সবুর কর
ঘোড়ার ডিমটা ফুটেই এবার জন্মাবে ঈশ্বর।