এল পুজো
দশভুজো
সাবধানে থাকবে
দিন রাত
ধোবে হাত
মুখ ঢেকে রাখবে।
আরে আরে
নাচো ধীরে
মুখ ঢাকো মুখোশে
করোনারা
প্রাণ কাড়া
খুব ডাকাবুকো সে।
সরে দাঁড়া
হাতে খাঁড়া
দুগ্গিটা আসছে
খুক খুক
চেপে বুক
লোকজন কাশছে।
বিপ বিপ
পজিটিভ
প্যান্ডেলে যাসনে
আশেপাশে
সব কাশে
কিচ্ছুটি খাসনে।
ভিটামিন
প্রতিদিন
সবে থাক বাড়িতে
দিনরাত
ধোবে হাত
চেপোনাকো গাড়িতে।
যমরাজা
দেবে সাজা
প্যান্ডেলে নাচলে
সবই পাবে
যা যা চা'বে
এইবার বাঁচলে।