রেপ হয়েছে? কোথায় কবে?
জেনে করব কী?
আমার মেয়ে ভালোই আছে
সামলে রেখেছি।


চাকরিতে ঘুষ? পড়েও বেকার?
জামা প্যান্টে ফুটো?
আমি বড় চাকরি করি
আমার গাড়ি দুটো।


তোলাবাজি? রাহাজানি?
চলছে চলুক ভাই
আমি আছি রসেবশে
চাকরি করে খাই।


বোম ফাটছে? লোক মরছে?
তাতে আমার কী?
কাগা বগা মরুক পুড়ে
আমার ভাতে ঘি।