জীবনের সবচেয়ে নরম অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে প্রিয় অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে গভীর অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে সুখের অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে কষ্টের অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে দুঃখের অনুভূতির নাম ভালোবাসা।
জীবনের সবচেয়ে ভয়ঙ্কর অনুভূতির নাম ভালোবাসা।