☁  ☁ ☁ ☁ ☁


ও মেঘ    তোর দেশেতে
আমরা    আজকে সবাই
ফুরফুর    আদরমাখা
ছুঁয়ে যা   আয় না রে ভাই।


ও মেঘ    কোথায় রে তুই?
আয় না    স্বপ্ন নিয়ে
নাচব     তাথই তাথই
দেব রে    পুতুল বিয়ে।


ও মেঘ    তোর ডানাতে
ভাসব     বিদেশ বিভূঁই
দেখব      ঝর্ণা নদী
নিয়ে চল   আমায় রে তুই।


ও মেঘ      রাগ করেছিস?
মুখ তোর    গোমড়া কালো!
ও মেঘ      তোর দেশেতে
এসেছি      বাসরে ভাল...


☁ ☁ ☁ ☁ ☁ ☁