আয় সুখ আয় তোকে ছুঁয়ে বেঁচে থাকি
যেভাবে রাতকে ছোঁয় রাতচরা পাখি
যেভাবে মাটিকে ছোঁয় জোছনার আলো
যেভাবে কালিকে ছোঁয় কাজলের কালো
যেভাবে প্রেমিক ছেলে প্রেমিকাকে রাতে
ছুঁয়ে থাকে সাবধানে, হাত রাখে হাতে
যেভাবে পক্ষীমাতা ডিম রাখে বুকে
সেভাবে আগলে তোকে বেঁচে থাকি সুখে ।


যেভাবে পদ্ম পাতা মুছে ফেলে জল
সেভাবেই তুই কেন চলে যাস বল ?


আয় সুখ আয় তোকে ছুঁয়ে বেঁচে থাকি
নরম আদরে তোকে আয় ধরে রাখি ।