তোমরা ছিলে অনেক ভাই আর অনেক কটি বোন
আমাদের তো ভাই বোন নেই আছে ফ্ল্যাটের কোণ।
তোমরা সবাই আম কুড়োতে বৈশাখী ঝড় উঠলে
ছপ ছপা ছপ সাঁতরে যেতে শাপলা শালুক ফুটলে।
তোমরা সবাই খেলতে গিয়ে আছাড় খেতে ধুপধাপ
আমরা খেলি ঘরে বসে একা একাই চুপচাপ।
তোমরা খেলা করতে মাঠে, আমরা খেলি স্ক্রিনে
তোমরা ছিলে শক্ত পোক্ত আমরা তো মিনমিনে।
তাই বলে কি কাজ পারি না ?কত কিছুই পারি
বিশাল বিশাল দৈত্য দানো মাউস ক্লিকে মারি।