ঝর্ণা পারের মেয়ে,  তুমি স্বপ্ন হয়ে আসো
ঝর্ণা পারের মেয়ে, তুমি কাকে ভালোবাসো?
ঝর্ণা পারের মেয়ে, তুমি পাখির ডানা হবে?
ঝর্ণা পারের মেয়ে, আমি হারিয়ে গেছি কবে!
ঝর্ণা পারের মেয়ে, তুমি নদী হতে জানো?
ঝর্ণা পারের মেয়ে, একটু দখিন বাতাস আনো।
ঝর্ণা পারের মেয়ে, তুমি শুধুই অঙ্ক কষ?
ঝর্ণা পারের মেয়ে, তুমি একটু পাশে বসো।
ঝর্ণা পারের মেয়ে, তুমি উড়তে জানো, ঘুড়ি?
ঝর্ণা পারের মেয়ে, তুমি মন করেছ চুরি।
ঝর্ণা পারের মেয়ে, আমি স্বপ্ন দেখি খুব
ঝর্ণা পারের মেয়ে, আমি ডুব দিতে চাই, ডুব।
ঝর্ণা পারের মেয়ে, আমি হব নদীর মাঝি
ঝর্ণা পারের মেয়ে, আমি তোমার শর্তে রাজি।
ঝর্ণা পারের মেয়ে, চলো চাঁদের আলো মাখি
ঝর্ণা পারের মেয়ে, এসো, হাতটা হাতে রাখি...



কালকের 'ঝাউ গাছের পাতা ' পরিবর্তন করে আজ ' ঝর্ণা পারের মেয়ে' বাক্যাংশটি বসিয়েছি। কোন লেখাটি বেশি ভাল লাগছে? কালকের 'ঝাউ গাছের পাতা '  না  আজকের ' ঝর্ণা পারের মেয়ে'? মতামত চাইছি।