যা করতে পারনি তা করতে হবে
জীবনে বাঁচতে গেলে লড়তে হবে
দুঃখ আসে আসুক, হও নির্ভয়
সাহসে এগিয়ে চল আসবে জয়।
জীবন মানেই শুধু সামনে চলা
মিথ্যে ভয়টা ভুলে সত্যি বলা
সামনে আসুক না ভাই বিরাট বাধা
পথটা হোক না যতই গোলোক ধাঁধাঁ
জানবে তোমার কাছে শক্তি আছে
সাহসী সবল লোকই যুদ্ধে বাঁচে।  
যা করতে পারনি তা করতে হবে
জীবনে বাঁচতে গেলে লড়তে হবে