ধর্ম নামক আবর্জনা মাথায় রাখ তুলে?
ধর্ম যে এক নোংরা জিনিস সেটাই গেছ ভুলে।
ধর্মে যারা 'মহাপুরুষ' তারাই আসল ভন্ড
ঘেন্না করো, পারলে পেটাও ওদেরকে দাও দন্ড।
ধর্ম নামক নোংরা রাখার ডাস্টবিন কী জানো?
মন্দির-মসজিদ-গির্জা বা চার্চ,পারলে আঘাত হানো।
ধর্ম নামক নোংরা থাকে মসজিদে মন্দিরে
ডাস্টবিনকে আমজনতা চিনছে অতি ধীরে।
ধর্ম শুধু বিভেদ শেখায়, ধর্মে বাধায় যুদ্ধ
ধর্ম ফেলে আমজনতা কবে হবে শুদ্ধ?
ধর্ম নামক বিষবৃক্ষ উপড়ে ফেলে দিতে
সব ধর্মের সব্বাইকে শপথ হবে নিতে।
আমরা মানুষ, শুধুই মানুষ অন্য কিছুই নই গো
জাতিভেদ আর ধর্ম ভেদের বিভেদ কেন বই গো?