বিদ্যা-বুদ্ধি চাই না রে মা,তার চেয়ে তুই দে না টাকা
দেশ দুনিয়া চলছে টাকায়,টাকা ছাড়া সবই ফাঁকা।
টাকা দিলেই ডিগ্রি মেলে,টাকায় মেলে কিডনিও
থাকলে টাকা দেখতে পাব থাইল্যান্ড বা সিডনিও।
পড়েশুনে বেকার হয়ে সেই তো লোকে ভাজছে চপ
বিদ্বানেরা শুনছে শুধু,মূর্খ নেতা দিচ্ছে ঢপ।
জয় জয় মা সরস্বতী বিদ্যে আমি চাইনা
তার চেয়ে মা নেতা হব, এটাই আমার বায়না।
নেতা হলেই মিলবে টাকা, করবে লোকে সমীহ
রসেবশে থাকব আমি, কিনব চাঁদে জমিও।
বিল্ব-পত্র-পুষ্পাঞ্জলি সব কিছু মা নাও
বিদ্যেবুদ্ধি চাইনা গো মা, নেতা  করে দাও।🙏