কবে পাবো Salvation?
    এতাই নেই যে আমার প্রাণ।
      রক্ষা করো প্রভু আমায়,
    তোমার কাছে Supplication.


     আর পারি না সইতে আমি,
      কি থেকে কি করি জানি,
     দয়া করো গো ও ভূস্বামী।


      এক জীবনে এত ব্যথা,
   কেউ কী আদৌ সহেছে তা??


     ক্ষমা করো ক্ষমা করো,
    আমি যে আর পারছি না।
   পাপের শাস্তি এভাবে প্রভু,
      আমায় তুমি দিও না।


     দিনের পরে রাত আসে,
        মাসের পরে মাস।
   আমার জীবনে বারবার প্রভু
       কেন আসে সর্বনাশ?


যাচ্ছে চলে দিন, যাচ্ছে চলে বছর।
   আমার দিনে নেই কেন প্রভু,
       পরিবর্তনের আছর?!


      করো না করো না প্রভু
        তুমি আর Linger.
  সুখময় করো আমার,
                   এ জীবন সংসার।

                            ___কবিতা/৪৩ (সোমবার,০৪/০৩/১৩)