বাজারে গিয়েছি
রঙের বাজারে
কিনতে রঙ
বেগুনী,নীল, আসমানি, সবুজ, হলুদ, কমলা, লাল,
বাহারি রঙের মেলা।


রাঙাব হৃদয়
শুধু তোমারই
আঁকব তোমার হৃদয়য়ের ক্যানভাসে  
মেশাব স্বপ্ন, সাধ, কামনা, আশা আর ভালবাসা
খেলব এক অপার খেলা ।


বাজারে গিয়েছি
রঙের বাজারে
কিনতে রঙ
বেগুনী,নীল, আসমানি, সবুজ, হলুদ, কমলা, লাল,
কাটাব রঙে রঙে রঙ্গিন কাল।।