প্রতিদিন ভালোবাসা তুমি আমার
প্রতিদিন দেখি ছবি আমি তোমার
প্রতিদিন আঁকি ছবি স্বপ্ন বুনে তোমার
প্রতিদিন গাই গান গুন গুন করে তোমার
প্রতিদিন শেষ হবে না বলে বলে আমার  
তুমি আমার শুধুই আমার।
প্রতিদিন ভোর প্রহরে___
আঁখি খুলে পদ্য বুনি আমি তোমার
প্রতিদিন স্বপ্ন ভেলায়
তোমার কোলে মাথা রেখে
রচনা তুলি আমার।
প্রতিদিন আমি তোমার___
ত্রি-প্রহরের শেষ বেলাতে
ভাবনা গুলি সাজিয়ে দিয়ে
স্বপ্ন ছবি আঁকি তোমার।
তুমি আমার তুমি আমার
একান্ত ব্যক্তিগত প্রলাপ চারিতায়
সহজ সরল মৌন শর্তে প্রলাপ বকি
আমি তোমার আমি তোমার।
তুমি আমার একান্তই আমার
মিশে মিশে আছো___  
দেহের প্রতি ভাঁজে ভাঁজে আমার।  
একান্ত আপন আর সন্মতির প্রতি স্তরের শ্বাসে শ্বাসে
প্রতিদিন কথা কই আমি তোমার
নিজের সাথে বাক রুদ্ধ শ্বাসে
সহজ শর্তে তুমি শুধুই আমার......।।