আমার প্রাণ চায়
মন যে ভয়ে পালায়
তোরে বাঁধি কেমনে
এ জীবনে হায়।
অভিশপ্ত ছায়া
বিষাক্ত চলার পথ
তবুও বিবেক হারানোর মতো
তোর মুখে তাকিয়ে
হাহাকারে মন কেঁদে ওঠে।
একবার ছুঁয়ে দেখে
তোর গোপন কুঠোরে
বড় সাধ জাগে নিজেকে লুকাতে,
বলতে পারিস সবার হয়
আমার কেন হয় না?
সবাই পারে
আমি কেন পারি না?
কেন মুখ থুবড়ে বোবা কান্না
আমায় চেপে ধরে...
কেন?...??...?
তোর সব সময়ের আমি...!!!