আমার দুচোখ আজ অশ্রু সিক্ত
কেউ নেই পাশে।
নিরবে কাঁদি আমি আমার কষ্ট নিয়ে।
হয়তোবা একদিন ছিলো সবাই আমার কাছে,
আজ আমি বড় একা কেউ নেই পাশে।
নিজের কান্না গুলো বৃষ্টির সাথে মিশে-
মেঘ হয়ে ভেসে যায় ওই নীল আকাশে
আজ আর কউ নেই  আমার এ পাশে।
আমার দুচোখ আজ জলের এক বহতা নদী,
নিজের ছায়ার সাথে লুকোচুরি খেলি।
হয়তোবা ছায়া টাও একদিন আমায় ছেড়ে যাবে
ভাবি আজ আমি বসে সব শূন্যতার মাঝে।