আকাশ জুরে তারাদের মেলা,
   তার এক কোনে ধূসর চাঁদ।
স্নিগ্ধ বাতাসে যেন উত্তাল এ মন,
নদীর নীল জল আর ক্লান্ত এ জনপদ---
ভাল লাগা আর ভালবাসার সংমিশ্রনে
হারিয়ে যাই কোন এক অজানা পথে
যেথায় তুমি দারিয়ে আছো তোমার
        -শুভ্র শড়ি জরিয়ে
   মুখে তোমার নিষ্পাপ হাসি
আমি ভুলিনী তোমায়,তাইতো আজো ভালবাসি।