কথাদিলাম ফিরে আসবো।
এটাইতো আর শেষ যাওয়া না।
না বলা টা যে এখনও বলাহয়নি,
দেখা হয়নি সেই অস্তচাঁদ।


আমি আবার ফিরে আসবো চেয়ে থেকো আমার পথ।


এখন ও যে শব্দের বাঁধন টা বাধা হয়নি,
শুদ্ধ করা হয়নি পবিত্রতা টুকু।
অসমাপ্ত ছবি টা যে এখন ও শেষ হয়নি,
শেষ হয়নি অঘোর ঘুমের সেই স্বপ্নের বাকি টুকু।
তবে কিভাবে ভাবলে আর ফিরবোনা আমি?


আমি ফিরবো যদি নিজের অস্তিও না হারাই।
আমি ফিরবো কথা দিলাম তোমায়।