কুয়াশাটা আজ অনেকটা তোমার মতন।
যতটা কাছে যেতে চাই ততটাই দূরে চলে যাচ্ছো
পরিচিত সুর টাও আজ অপরিচিত হচ্ছে
বাতাসে মিশে থাকা আমার ঘ্রান আজ আর তোমায় ডাকছে না।
মনে পরছেনা আজ আর সেই পড়ন্ত বিকেল
নিস্তব্ধ নদী তীরে হেটেচলা।
স্মৃতির পাতাটা আজ সত্যিই বড় তুচ্ছ
হয়তোবা এটাই সময়এর ই প্রাপ্তি!
নাকি পুরোটাই আমার কল্পনা
যেখানে শুধু আমি ছিলাম, তুমি ছিলে না।