প্রেম সাগরে
লাগামহীন পাড়ি
মুক্তির খোঁজে ।
   ২
তুমি-ই শুধু ,
নিখিল বিশ্ব মাঝে ...
সোহাগ জাগে ।
   ৩
ভালবাসি তো,
নিজেকে নিঃস্ব করি
তোমার কাছে ।
   ৪
অবিশ্বাসেই              
ক্ষতি,আস্থা রাখি        
প্রেমের প্রতি।  


     ৫
স্বার্থ খুঁজো না
প্রেম - অবগাহনে ,
শুদ্ধতা  রবে।.