তোমার জন্য দিন গরিয়ে রাত্রি নেমে এল
তোমার জন্য আকাশটা আজ মেঘলা হয়ে গেল
তোমার জন্য বৃষ্টি যেন ঝরনা হয়ে ঝড়ে গেল
তোমার জন্য নদী আজ বন্যা হয়ে বয়ে গেল
তোমার জন্য মন আজ হালকা বাতাসের ছোঁয়া পেল
তোমার জন্য হৃদয়টা আজ বেদনায় ভরে  গেল
তোমার জন্য লোকে আমায় পাগল বলে গেল
তোমার জন্য সত্যিটা আজ স্বপ্নই রয়ে গেল ॥