চলো কোথাও হারিয়ে যাই...
নদী হয়ে বয়ে যাই....
দূরে কোথাও চলে যাই....
পাখী হয়ে উড়ে যাই...
যেথা আছে সুখ্
হেথা থাকবে না কোন দুঃখ ॥


নদীর পারে, সবুজ ঘাসে
থাকবো মোরা ঘর করে...
বুকের খাঁচায় বন্দী করে...
রাখবো তোকে নিজের করে...
ভালবাসায় বেসে যাবো...
প্রেমের স্রোতে ভেসে যাবো...
সারাজীবন আপন করে...
ভালবাসায় ভরিয়ে দেবো...
আমি তোকে ভালবাসি...
এ কথাটি জানিয়ে দেবো ॥