ভালবাসার আলোয় আলোকিত মোর দু"পলক-আঁখি ।
হৃদয়ের সুরতান-এ কি করে যে তোমাই বেঁধে রাখি ॥
মনেরও গভীরেতে রেখেছি তোমায় হৃদয়ের প্রতিটি পএ-পাতায় ।
চিরসাথী হয়ে তুমি থাকবে আজীবন আমার হৃদয়ের নিকট বাসায় ॥
জীবনের প্রতিক্ষণে আজও আমি একা বসে তোমারই প্রতিচ্ছবি আঁকি ।
নির্জন আমি নিরবে বসে তোমাকে মনে করে সিক্ত আমার দুটি পলক -বর্ষিত হয় মোর আঁখি ॥
এ হৃদয় রইল শুধু তোমারই প্রতিক্ষায় ॥


আছে কত ঝগরা , আছে কত আশা ।
তবুও তোমায় বন্ধু , দেব আমি-আমার বুক ভরা ভালবাসা ॥
যতই হোক আমাদের মনোমালিন্য,
থাকবো মোরা এক সাথে, তাইতো আমারা সবার থেকে অন্য॥
সারাজীবন  মোরা এই ভাবে যেন আগামি দিন গুলো মিলেমিশে থাকি ,
তাইতো তোমাই আজও আমার প্রিয় বন্ধু বলে ডাকি ॥