তোমাকে মনে পড়লে
চোখে জল আসবে
বেদনায় বুঁক যেন ঠিক কেঁদে উঠবে ।
তোমার স্মৃতি আছে বুঁকে কত জমা
করো নি যে আজো কোন আমায় ক্ষমা ।
শুধু একটি ভুলে দিয়েছ তুমি অনেক বড় শাস্তি
চাইলেও কেন পাইনা আমি এই জীবন হইতে মুক্তি ॥