ওরে মন, আর তুই কাঁদিস না..
স্বপ্ন তাকে দেখিস না …
ভুলে কেন তাকে যেতে পারিস না …
তোর কেন এখনও মরন হয় না ….
যে ছিল তোর এতটাই আপন …
এক নিমিষে সে করে দিল তোকে পর, ভেঙ্গে দিল তোর মন …
যার স্মৃতি নিয়ে তুই এখনো বাঁছিস …
তাকে ছাড়া তুই কি করে যে আছিস ??
সে যদি ভুলে যেতে পারে তোকে ...
তুই কি আজও ভুলতে পারবি তাকে ?
যার ভালবাসায় তোর মনে দিয়েছিল যে উঁকি ...
আজ তোকে ছেড়ে, দিয়ে গেল সে ফাঁকি …
ওরে মন, কেন তুই এখনো বুঝলি না ...
ভালবাসা বড়ই নির্মম -ছেলেদের মন এ শুধুই এক কাঠপুতুল ...
এ যেন মেয়েদের হাতের খেলনা ॥