তুমি না থাকলে সকাল টা আজ সুন্দর হত না ।
তুমি না থাকলে পাখিরা ভোরের আলোয়  গাইতো না ॥
তুমি না থাকলে সকাল পেরিয়ে আজ সন্ধ্যা হত না ।
তুমি না থাকলে সন্ধ্যে'টা আজ বন্দী হত না ॥
তুমি না থাকলে রাতের আকাশে আজ তারা'রা জ্বলতো না ।
তুমি না থাকলে স্বপ্ন'টা এত সুন্দর হত না ॥
তুমি না থাকলে মনের আমেজে আজ হাঁসি ফুটতো না ।
তুমি না থাকলে দিন'টা আমার শুরুই হত না ॥