আজও মনে পরে ভালবাসার সেই
প্রথম প্রথম দেখা করা দিন গুলো
মনে পরে তোমার সেই প্রথম দেখা
মনে মনে তোমার ছবি আঁকা ।
প্রথম প্রথম চোখে চোখে কথা বলা
একটু একটু করে তোমার কাছে আসা ।
কখনও অভিমান, কখনও বা দুঃখ
কখনও আনন্দ, কিংবা সুখ,
এটাই ছিল জীবনের মিষ্টি স্বাদ পাওয়া ।
তোমাকে নিজের মনের মানুষ হিসেবে পাওয়া ॥


ভগবানের কাছে সারাজীবন তোমাকেই চাইবো
তোমার ভালবাসা মনের মধ্যেই রাখবো ।
এই ভালবাসাই যেন আজীবন পাই
তোমাকেই আমার জীবন-সাথী হিসেবে চাই ।
ভালবাসায় থাকবে তোমার সাথে লুকিয়ে দেখা করা
তোমার সাথে পালিয়ে সেই সিনেমা দেখা ।
তোমার হাতে-হাত রেখে পার্ক-এ বসে সময় কাটানো ।
পার্কে বসে ঝোপ-ঝাড়ে সবার থেকে লুকানো ॥


ভালবাসায় থাকবে না কিছু কম
সব আশা মিটলে, মিলবে ভালবাসার সব রং ।
কোথাও গিয়ে, কিছু করে পাবো না যে সুখ
যদি পাই তোমার দেখা মিটবে আমার দুঃখ ।
তুমি আমার ভালবাসা, তোমার কাছেই সব সুখ চাইবো
তুমি আমার প্রাণের আশা, তোমার কাছেই আমার সব দুঃখ আবদার রাখবো ॥
তুমি'ই পারবে মনের আশা মিটাতে, আমার কখা তুমি পরে হলেও রাখবে।
শুধু এতটুকুই বিস্বাস তোমার জন্যই তোলা থাকবে ।
সবশেষে বলবো তোমায় আমি ভালবাসি, শুধু একথা জেনে রেখো ।
সারা জীবন তুমি এই ভাবেই আমার হয়ে থেকো ॥