আজ আমি বড়ই একা,
লাগে মন ভিষন ফাঁকা
হারিয়ে যেতে চাই তোমার সাথে
মন চায় আজ শুধু তোমাকে কাছে পেতে
*তুমি কি নেবে আমায় তোমার কাছে টেনে?
চলো না কোথাও চলে যাই...
দূরে কোথাও হারিয়ে যাই....
তোমার হাতে হাত রেখে
*তুমি কি পারবে না আমায় আপন করে নিতে ?
মন আজ বিষণ্নতায় ক্ষুন্ন,
ভাবনায় দেখি তোমার"ই ভালবাসার চিহ্ন
*তুমি কি পারবে আমায় তোমার ভালবাসা ফিরিয়ে দিতে ?