বছর- বছর ঘুরে আবার আসবে
তোমার-আমার বন্ধুত্ব আরও বাড়বে
একটু-খানি কাছে এসে
একটু-খানি ভালবেসে
শুধু একটু হাত বাড়িয়ে দিও
তোমার কাছে আসতে দিও
ডেকো তুমি বন্ধু আমায়
সবার প্রথম আমি ছুটে আসবো
কথা দিলাম এই কথাটা আমি সারাজীবন রাখবো ॥


তুমি সুস্থ থেকো
বন্ধু তুমি ভাল থেকো
শুধু এই কামনাই রইলো
নতুন বছর এলে পরে তুমি আমায় মনে রেখো
শুধু এই দাবিটাই তোমার কাছে তোলা থাকলো ॥