চাঁদের হাসি -বলছে আসি
দেখো কেমন বেড়েছে রাত,  এবার তবে ঘড়ে ফিরি
দিতে যে হবে, সেই ঘুমের দেশে পাড়ি ॥


ভোড়ের আলো ফুটলে পরে
ওমনি আমি আবার আসবো যে ফিরে
সকলের খুব চেনা এই “ফেসবুক”-এর নীড়ে,
কিছু  অপরিচিতির এই  ভীড়ে
পরিচয়ের হাত বাড়িয়ে দিতে
সকলের সহিত নিজেকে মিলিয়ে নিতে
বৈচিত্র্য এই ফেসবুকের পথে ॥


কথার জালে বন্দি করে
রাখবো তোমায় সঙ্গী করে
হৃদয়ের নিকট বদ্ধ ঘড়ে ॥


কথা দাও তুমি থাকবে পাশে
চিরদিন আমারই কাছে,
রয়বো মোরা এক সাথে॥
রেখেছি আমি- তোমায় আমি, হৃদয়ের প্রতিটি পএ-পাতায়
সবই শেষে মিলবে প্রমান ফেসবুকের সর্ব পাতায় ॥