এলো রে এলো নতুন বছর এলো
পুরানো বছরের তবে যাবার পালা গেল,
আজি হতে সম্মুখে যত অনাগত দিন
থাক না তোলা মনের কোনায় স্মৃতি হয়ে সেই সমস্ত রঙ্গীন
নতুন বৎসরের আগমনে জাগিছে যে মনের আনন্দের উদ্ভাব
আজি প্রভাতের স্নিগ্ধ ক্ষণায় ভুলিবো বিগত দিবসের সেই কষ্ট ও অভাব
নব কল্লোল যুগে এসো তবে বন্ধু সকল তোমায় আপন করি,
পরিবর্তিত সমাজে নতুন কিছু গড়িবার অঙ্গীকারবদ্ধে একই সাথে হাতে-হাত ধরি
দুঃস্থ সমাজের প্রতি লড়ি
গরীব ও ধনীর ভেদা-ভেদ ভুলে ভালবাসার সেতু বন্ধন গড়ি ॥



॥৷নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা৷॥