স্বপ্নে কে কে খুঁজতে এল রূপকথা নয় ফেয়ারিটেল
ডিলান টমাস  শেষ পেগেতে কাব্যিকতার খতম খেল্,
এবং দেখ ওই কোণেতে জাক দারিদায় বীর্যপাত
কুমারটুলী ভাঙছে জীবন, ডি-কন্সট্রাক্ট ডি কন্সট্রাক্ট ।
পাগল কবির ফরিদপুর, আহামরির কাব্য তার
ধূর ছাই তোর কাব্যি করা ,খুঁজছি চারু মজুমদার।
শেষরাতেতে দেখতে এস পাগলাঝোরা কলকাতায়
হিজিবিজি লিখছি কেমন নালন্দা ফুলস্কেপ্ খাতায় ।।