আজ এ বিদায় বেলায় তোমায় বলে যেতে চাই
এখনো এ হৃদয়ে জমা আছে
হাজারো না বলা কথা,
যা কিনা বলবো বলবো করেও
কখনো হয়নি বলা।


হয়তো এ না বলা কথা গুলো
আর কোনোদিন বলা হবেনা,
জানতে পারবেনা কতটুকু ভালবাসি এখনো তোমায়
আমার ভালোবাসা আড়ালেই রয়ে যাবে
মেঘে ঢাকা সুর্যের মত করে,
চোখের বালি হয়ে আর কখনোই পাবেনা আমায়
ফিরবো না আর তোমার বিরক্তির কারণ হয়ে,
ধরা দিবোনা তোমায় আর কোনোদিন,
তবু এ না বলা কথা গুলোই
এ হৃদয়ে রক্ত ক্ষরণ করবে চিরদিন।