প্রধান মন্ত্রী আসছেন ....ধব ধবে সাদা ...
আমার পোষা বিড়ালের লোমের মত তার পোশাক
লক্ষের বেশি লোক, তার কথা শুনবেন...  
থ্যতলে যাওয়া ব্যঙ্গের মত নির্জীব ... যারা বসে আছেন ।


বহুবার  আশাহত হয়ে যারা সাধারণ হয়েছেন
তাদের ভোটে জেতা প্রতিনিধি ... ডায়াসে উঠে
অর্থনীতি ,মুদ্রাস্ফীতি  এবং উন্নতির  কথা বলবেন
লাল কথা, নীল কথা...সবুজ ...খুকির বাক্সের পেন্সিল
রোদে বসে শুনবেন ...যেন বিধাতার নির্দেশ ... না  শুনলে নরক বাস ।
দুপা এবং দুহাতের জ্যান্ত  প্রধান মন্ত্রী
ভর্তুকি কমাবার কারণ বলবেন ...... টাকা তো গাছে ফলে না
টাকা সাধারণের রক্তে ... রক্ত বেশি হলে সেটা রাষ্ট্রের .....
বাজার অর্থনীতির সাধারণ শিক্ষা দাম কেন বাড়ে?
রক্তের তেষ্টা.... বাজার নিয়ন্ত্রক ।আমার পোষা বিড়ালের
মাংসের প্রতি লোভের মত বেশ সাংঘাতিক


প্রধান মন্ত্রীর বক্তব্য শেষ ........ তুমুল হাততালি ... ব্যঙ্গের কোলাহল ..
আমার বাড়িতে আজ ভোজ ... পোষা বেড়ালের মাংসের আয়োজন
মেনু তিনি নিজেই করেছেন ......।