এ আমার প্রেম
গঠন হয়নি  ,হয়নি বিন্যাস তার।
শুধু অপ্রতিরোধ্য  বিশ্বাসে ...সহস্র প্রতিশ্রুতি দিয়েছে অবলিল  


এই নির্বাচন বড় অবাক...তবু  
আনন্দ বা সুখ পাব এই ভেবে
সামনের দিনগুলির জন্য রেখে দিলাম ...
এক অবলিল স্বীকারোক্তি ...আমরা ঘর করবো ।


ঘর করেছি ...সুনন্দ ঘর ..সন্তানময়... বিশ্বাসে ।
আমি শুধু তোমার বা তুমি আমার ...
আমাদের সন্তানই শুধু তোমায় মা আর আমায় বাবা  


তখনই জানিনে আমি আগামী
জানি না আজ ও যেমন
তবু দিয়েছিলাম কথা...


কথা রাখা যায় কি করে... কেউ কথা রাখেনি তো ...
সত্যি বলছি আমি শুধু তোমাতেই মজে থাকিনি...।
মূহুর্ত হলেও বিপন্ন হয়েছে বিশ্বাস......যদিও
ভ্রূণের গঠন তাতে আসেনা কখন ও।