প্রেমে প্রেমে প্রেমিক হই
তুমি, প্রেমে প্রেমিকা।
অজগরী বন্ধনে
যবনিকা ভূমিকা।


আজ কাল মেপে মেপে
ঝেঁপে দিই হুশিয়ার
ফাকা হলে বিছানা
প্রেমিকার ব্যবহার


শত শিশু উঁকি মারে
ভ্রূণে বিষ চুমুকে
প্রেমিকার অবয়বে
প্রেম নামে দু'মুখে।