এই জগতে আছে অনেক স্বার্থবাদী মানুষ
যারা নিজের মানুষ পর করে দেয়,
হারায় বিবেক হুশ।
ভালবাসার মূল্য দিতে অক্ষম দিবানিশি
বোঝেনা সে আমি তাকে কত ভালবাসি।
কেউ পেতে চায় ভালবাসা,
কেউ বা চোখের জল,
সারাজীবন কেউ থেকে যায় প্রেমিক নকল।